সখি তুমি মোর নাই
- পীর সাহেব ইমরান বিন কফিল ১৯-০৫-২০২৪

“সখি তুমি মোর নাই”
____পীর সাহেব


হঠাৎ কেনো যানি তোমায় দেখিতে চাহিল মন ,
তুমি মোরে করিয়াছো পর মন খারাপ হয় বিষন ।
একুল ওকুল খুজিয়া বেরাই পাইনা তোমায় খুজে
দিবা নিশি ভাবিয়া লই তুমি মোর নাহি সখি, মন কি তাহা বুঝে

হৃদয়ের নিমিত্বে তোমার কথা বার বার মনে পরে মোর,
তুমি আসবে বলিবে কথা রাত্রি হইবে ভোর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

ImranBinkafil
২৬-০৪-২০২০ ০০:৩৬ মিঃ

কেমন হয়েছে জানাতে ভুলবেন না ।

শব্দ গঠন ও বাক্য রচনে ভুল হলে জানাবেন